এল ক্লাসিকোয় বার্সেলোনাকে কাঁদিয়ে শিরোপার আরও কাছে রিয়াল

Date: 2024-04-22
news-banner

মৌসুমের শেষ এল ক্লাসিকোতে বার্সেলোনাকে হারিয়ে শিরোপার আরও কাছে চলে গেছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ লা লিগায় দুই দলের পয়েন্ট ব্যবধান এখন ১১।

রোববার রাতে বার্নাব্যুতে ৩-২ গোলের জয় পেয়েছে রিয়াল। এই জয়ে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৩২ ম্যাচে ৮১। সমান ম্যাচে দুইয়ে থাকা বার্সেলোনার পয়েন্ট ৭০। 


ম্যাচে অবশ্য প্রথম লিড পায় বার্সা। কাতালানদের পক্ষে ছয় মিনিটেই গোলের দেখা পান আন্দ্রেয়াস ক্রিস্টেনসেন। তবে ১২ মিনিটের বেশি লিড ধরে রাখতে পারেনি তারা। ১৮ মিনিটে স্পটকিক থেকে গোল করে মাদ্রিদকে সমতায় ফেরান ভিনিসিয়ুস জুনিয়র। প্রথমার্ধ শেষ হয় ১-১ সমতায়।

বিরতি থেকে ফিরে বার্সা ফের এগিয়ে যায়। ৬৯ মিনিটে ফারমিন লোপেজের গোলে স্তব্ধ হয় বার্ণাব্যু। সেই লিডও বেশিক্ষণ ধরে রাখতে পারেনি মাদ্রিদের অতিথিরা। ৭৩ মিনিটে দৃশ্যপটে আসেন লুকাস ভাসকুয়েজ। তার গোলে সমতা আনে মাদ্রিদ। আর বার্সার কফিনে শেষ পেরেকটা ঠোকেন জুড বেলিংহাম। ৯০ মিনিট শেষে যোগ করা সময়ের প্রথম মিনিটে গোল করে বার্সার মন ভাঙেন। মাদ্রিদ ভক্তরা ভাসে জয়ের আনন্দে।

এই জয়ে লা লিগায় শিরোপার পথে আরেক ধাপ এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ। লিগে সর্বশেষ পাঁচ ম্যাচেই জয়ের দেখা পেয়েছে ভিনি-বেলিংহামরা। ৩২ ম্যাচে লস ব্লাংকোদের পয়েন্ট ৮১, আছে সবার শীর্ষে। সমান ম্যাচে দুইয়ে থাকা বার্সেলোনার পয়েন্ট ৭০।
image

Leave Your Comments