সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন রিয়াজ

Date: 2024-04-24
news-banner
মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ শেষে এফডিসিতে রক্তক্ষয়ী এক ঘটনা ঘটে। ইউটিবারের সঙ্গে অভিনেতা শিবা শানুর বাগবিতণ্ডা শুরু হলে সেখানে সাংবাদিকরা উপস্থিত হলে তাদের সঙ্গেও বাগবিতণ্ডা চলে এবং এক পর্যায়ে মারামরির ঘটনা ঘটে। 

এতে কয়েকজন সাংবাদিকের রক্ত ঝরে। এই রক্তক্ষয়ী ঘটনায় সাংবাদিক, ক্যামেরাপারসন, ইউটিউবারসহ ২০ জনের মতো আহত হন। এদের মধ্যে চারজন গুরুতর আহতে হয়ে হাসপাতালে ভর্তি হন। 

প্রত্যক্ষদর্শীদের মতে, সাংবাদিকদের ওপর এই হামলার নেতৃত্বে ছিলেন শিবা শানু, আলেক জান্ডার বো এবং শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী।সাংবাদিকদের ওপর শিল্পীদের এই হামলা ও ন্যাক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা জানাচ্ছে সাংবাদিকরা এবং এর সুষ্ঠু বিচার দাবী করছে। 

এমতাবস্থায় মঙ্গলবার রাতে এক ফেসবুক স্ট্যাটাসে সাংবাদিকদের সঙ্গে ঘটা এ ন্যাক্কারজনক ঘটনায় নিন্দা প্রকাশ করেছেন শিল্পী সমিতির সাবেক সহ-সভাপতি চিত্রনায়ক রিয়াজ। সেই সঙ্গে সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়ে তিনি লিখেন, প্রিয় সাংবাদিক ভাইয়েরা, একজন চলচ্চিত্র শিল্পী হিসাবে, আজকে আমি লজ্জিত ও আন্তরিক ভাবে দুঃখিত। আমি আপনাদের কাছে ক্ষমা প্রার্থনা করছি।
image

Leave Your Comments