কার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কৃতি

Date: 2024-05-13
news-banner
পুরো বলিউডি জুড়ে জোর গুঞ্জন চলছে একজন ক্রিকেটারের বন্ধুর সঙ্গে প্রেমে জড়িয়েছেন বলিউড তারকা কৃতি স্যানন। আর এই ক্রিকেটার হচ্ছেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কৃতি'র প্রেমিক নাকি ধোনি'র ঘনিষ্ঠ বন্ধু। যার সঙ্গে কৃতি'র সম্পর্কে জড়ানোর কানাঘুষা চলছে তিনি লন্ডনের সফল শিল্পপতি কবীর বহিয়া। ক্রিকেটার হার্দিক পান্ডিয়ারও নাকি ভালো বন্ধু কবীর। সম্প্রতি একটি মাইক্রো ব্লগিং সাইটে কৃতি - কবীরের কয়েকটি ছবি ছড়িয়ে পড়ে। তখন লন্ডনে জমিয়ে দোল উদযাপন করেছিলেন জুটি। জানা গেছে, কবীরের বাবা লন্ডনের প্রথম সারির শিল্পপতি।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া  এক সাক্ষাৎকারে কৃতি জানিয়েছেন, সঙ্গীর মধ্যে কী কী গুণ চান তিনি। তার কথায় - আমার সঙ্গীকে এই রকম হতে হবে, ওই রকম হতে হবে - এগুলো কী ? দুজনের সব কিছু একই হতে হবে এমন তো কোনো মানে নেই! তিনি আরও বলেন, সঙ্গীকে কী রকম হতে হবে সেটা বলার অর্থ তার ওপর চাপ সৃষ্টি করা। যার সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা কথা বলা যায়, যার জন্য হাসতে পারা যায় সেই আসল সঙ্গী। আমার কাজের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে তাকে। কোনো রকম ভণিতা ছাড়াই ভেতরের যে আসল মানুষটাকে দেখতে পাবো সেই আদর্শ সঙ্গী আমার কাছে। 

কৃতি'র অনুরাগীদের অনুমান, ধোনির স্ত্রী সাক্ষীর সঙ্গে আত্মীয়তা রয়েছে কবীরের। এর প্রমাণ পাওয়া গেছে ইনস্টাগ্রামের পাতায়। এ মুহূর্তে কৃতির ঝুলিতে দুটি হিট ছবি। ‘দো পাত্তি’ ছবির মাধ্যমে শিগগিরই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করবেন এই তারকা অভিনেত্রী। পেশার সঙ্গে এবার কি ব্যক্তিগত জীবনও খানিক গুছিয়ে নিচ্ছেন অভিনেত্রী ? সম্পর্কের গুঞ্জন নিয়ে অবশ্য এখনও কোনো বিবৃতি মেলেনি অভিনেত্রীর পক্ষ থেকে।
image

Leave Your Comments