হিট স্ট্রোক করে হাসপাতালে শাহরুখ

Date: 2024-05-23
news-banner
আহমেদাবাদে কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ দেখতে উপস্থিত ছিলেন শাহরুখ খান। সেখানেই গরমে হিট স্ট্রোকে আক্রান্ত হন তিনি। 

মঙ্গলবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল কেকেআর এবং হায়দরাবাদ। আইপিএলের প্রথম কোয়ালিফায়ার ছিল সেটি। সেই ম্যাচে ৮ উইকেটে জেতে কেকেআর । প্রায় সারাদিন মাঠে উপস্থিত ছিলেন শাহরুখ। কেকেআর জেতার পর শাহরুখকে মাঠ প্রদক্ষিণ করতেও দেখা যায়। নাইট রাইডার্স জেতার পর মাঠে নেমে উদযাপন করতে দেখা যায় তাঁকে।

সূত্রের খবর, আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে প্রচন্ড গরমে অসুস্থবোধ করেন তিনি। শরীরে পানীর পরিমাণ কমে আসায় আর দেরি না করে আমদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেওয়া হয়। জানা যাচ্ছে অতিরিক্ত গরমের কারণেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। স্টেডিয়ামে শাহরখের সঙ্গেই উপস্থিত ছিলেন কন্যা সুহানা ও পুত্র আব্রাম। অনন্যা পান্ডে এবং শানায়া কপূরও ছিলেন । 

উল্লেখ্য, মেয়ের জন্মদিনে শাহরুখের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। সমাজমাধ্যমে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন অনেকেই।এখনও পর্যন্ত শাহরুখ বা কেকেআর টিমের তরফে অভিনেতার অসুস্থতা নিয়ে কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি।

এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা যাচ্ছে। বেশ কয়েকটি পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।
image

Leave Your Comments