একে অপরকে শুভেচ্ছা-ধন্যবাদ জানালেন শেখ হাসিনা ও নরেন্দ্র মোদি

Date: 2024-06-06
news-banner
ভারতের ১৮তম লোকসভা নির্বাচনে জয়লাভের কারণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষ্যে নরেন্দ্র মোদিও শেখ হাসিনা ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

জানা যায়, লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন এনডিএ জোটের জয়লাভের কারণে মঙ্গলবার এক চিঠিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে অভিনন্দন জানান। ওই অভিনন্দন বার্তার পরিপ্রেক্ষিতে শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন মোদি।

বুধবার (৫ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যম ‘এক্সয়ে’ এক বার্তায় মোদি বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তার আন্তরিক শুভেচ্ছার জন্য ধন্যবাদ জানাই। ভারত ও বাংলাদেশের মধ্যে ঐতিহাসিক সম্পর্ক রয়েছে, যা গত এক দশকে অভূতপূর্বভাবে বৃদ্ধি পেয়েছে। আমি আমাদের জনকেন্দ্রিক অংশীদারত্বকে আরও শক্তিশালী করতে একসঙ্গে কাজ করার জন্য উন্মুখ।

এর আগে মঙ্গলবার চিঠিতে প্রধানমন্ত্রী লিখেছেন, ‘বাংলাদেশের জনগণ এবং আমার নিজের পক্ষ থেকে আমি ১৮তম লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতৃত্বে জাতীয় গণতান্ত্রিক জোটের (এনডিএ) নিরঙ্কুশ বিজয়ের জন্য আপনাকে আমার আন্তরিক অভিনন্দন জানাতে চাই। বিশ্বের বৃহত্তম গণতন্ত্রের নেতা হিসেবে আপনি ভারতের জনগণের আশা-আকাঙ্ক্ষা লালন করবেন।’
image

Leave Your Comments