চলতি মাসেই সোনাক্ষী'র বিয়ে

Date: 2024-06-10
news-banner
যদিও তাদের সম্পর্কে কথা খুব বেশিদিন চাপা রাখতে পারেননি সোনাক্ষী ও জাহির। অনেক বলিউডি পার্টিতে  একসঙ্গে দেখা গেছে তাদের। কখনও হাতে হাত ধরে সিনেমা দেখতে গিয়েছেন, কখনও বা ডিনার ডেটে। আর সম্প্রতি সালমন খানের পার্টিতেও একসঙ্গে দেখা গিয়েছিল তাদের।

সোনাক্ষী সিনহা প্রেম করছেন -  এই খবর বলিপাড়ায় কান পাতলে বেশ কয়েকবছর ধরেই কানাঘুষো শোনা যাচ্ছে। যদিও প্রেম, বিয়ে, এসব নিয়ে কোনওদিনই বিশেষ কথা বলতে শোনা যায় না ‘দাবাং’ গার্ল সোনাক্ষীকে। এবার বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, শত্রুঘ্ন কন্যার বিয়ের খবর। কিন্তু পাত্র কে ? কবেই বা বিয়ে ?

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, সোনাক্ষী সিনহা তার প্রেমিক জাহির ইকবালকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। ২৩ জুন তাদের বিয়ের দিন ঠিক হয়েছে। বিয়ের অনুষ্ঠান হবে SoBo Hotspot এ। এই বিয়ের অনুষ্ঠান ব্যক্তিগত স্তরেই রাখা হবে বলে জানা গেছে। টানা দুই বছর ধরে সম্পর্কে রয়েছেন সোনাক্ষী ও জাহির ইকবাল। যদিও তাদের সম্পর্কে কথা খুব বেশিদিন চাপা রাখতে পারেননি সোনাক্ষী ও জাহির। সোনাক্ষী - জাহিরের প্রেম নিয়ে সংবাদমাধ্যমে লেখালিখিও হয়েছে বহুবার। কিন্তু শত্রুঘ্ন কন্যা প্রেমের বিষয় নিয়ে ছিলেন স্পিকটি নট।

জানা গেছে, সোনাক্ষী ও জাহিরের পরিবারের এই সম্পর্কে সম্মতি রয়েছে। দুই পরিবারই তাদের আশীর্বাদ দিতে বিয়ের দিন উপস্থিত থাকবেন। প্রসঙ্গত জাহির ইকবার বয়সে সোনাক্ষীর থেকে দুই বছরের ছোট। উইকি বলছে সোনাক্ষীর বয় ৩৭, আর জাহিরের ৩৫। প্রসঙ্গত, জাহির ইকবালকে 'নোটবুক', ‘ডবল এক্সএল’, ‘ব্লকবাস্টার’ এর মতো ছবিতে দেখা গিয়েছে। 

সম্প্রতি কপিল শর্মার শো'য়ে ‘হীরামান্ডি’র প্রচারে এসেছিলেন সোনাক্ষী। সেসময় তাকে তার বিয়ে নিয়ে প্রশ্ন করেছিলেন কপিল। উত্তরে শত্রুঘ্ন কন্যা বলেছিলেন, ‘কাটা ঘায়ে নুনের ছিঁটে! আমি কিন্তু বিয়ের জন্য প্রস্তুত।’ যদিও বুদ্ধিমত্তার সঙ্গে জাহির ইকবালের প্রসঙ্গে তখন এড়িয়ে গিয়েছিলেন সোনাক্ষী। 

প্রসঙ্গত, সম্প্রতি সঞ্জয়লীলা বানসালি'র 'হীরামান্ডি'তে নিজের অভিনয়ের কারণে প্রশংসা কুড়িয়েছেন সোনাক্ষী সিনহা। তার অভিনয় নিয়ে চর্চা হচ্ছে। এরই মাঝে এলো তার বিয়ের খবর।
image

Leave Your Comments