পূজার আনন্দের মাঝেই মিমের খুশির খবর

Date: 2023-10-23
news-banner
জনপ্রিয় মডেল ও অভিনেত্রী লাক্স তারকা বিদ্যা সিনহা সাহা মিম বর্তমানে দূর্গা পূজার জন্যে কাজ থেকে দূরে রয়েছেন। স্বামী সনি পোদ্দারকে সঙ্গে তিনি পুজো মণ্ডপে মণ্ডপে ঘুরে পূজার আনন্দ উপভোগ করছেন। দূর্গা পূজার উৎসবের আনন্দ আর আমেজে নিজের অগণিত দর্শক - ভক্তকে খুশির খবর দিলেন মিম।
জানা গেছে, দেশের শীর্ষস্থানীয় নিত্যব্যবহার্য ও ভোগ্যপণ্য (এফএমসিজি) উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড (ইউবিএল) এর স্বনামধন্য ভোগ্যপণ্য ব্র্যান্ড লাক্স এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আবারও চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিম। এর আগে ২০১৬ থেকে ২০২২ পর্যন্ত টানা সাত বছর লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন এই তারকা।
মিম জানান, রাজধানী ঢাকার ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড এর কর্পোরেট অফিসে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। সেখানে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড (ইউবিএল) এর পার্সোনাল কেয়ার হেড নীলুশি জায়াতিলেকের সঙ্গে তার এই চুক্তি সম্পন্ন হয়। নতুন করে লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে মিম বলেন, লাক্স এমন একটি ব্র্যান্ড যার সঙ্গে আমার সম্পর্ক খুব গভীর, কেননা লাক্স সুপারস্টারের মাধ্যমেই মিডিয়াতে আমার ক্যারিয়ার শুরু হয়েছিল।
উল্লেখ্য, ২০০৭ সালের ‘লাক্স সুপারস্টার’ নির্বাচিত হয়ে মিম চলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রীর খেতাব অর্জন করেন। লাক্স সুপারস্টারের মুকুট অর্জনের পর থেকে মিম চলচ্চিত্র, নাটক, বিজ্ঞাপনচিত্রসহ বিনোদনের প্রায় সব মাধ্যমে পারফরম্যান্স করে নিজেকে জনপ্রিয় তারকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। সেই সঙ্গে কলকাতার কয়েকটি চলচ্চিত্রেও তিনি অভিনয় করে জনপ্রিয়তা পান।
image

Leave Your Comments