বাংলাদেশের নতুন ছবিতে ঋতুপর্ণা

Date: 2024-07-08
news-banner
কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণাকে বাংলাদেশী চলচ্চিত্রের জন্যে ভাইরাস বলে অভিহিত করা হয়েছিল। এদেশের চলচ্চিত্রে নগ্নতার জন্যেও তাকেই দায়ী করা হয়। গেলো শতাব্দীর নব্বইয়ের দশকে শাবানা অভিনীত - প্রযোজিত ও মনোয়ার খোকন পরিচালিত ‘স্বামী কেন আসামী’ ছবিতে প্রথম অভিনয় করেছিলেন ঋতুপর্ণা। ওই ছবিতেই তিনি অশীলতার জন্যে অভিযুক্ত হয়েছিলেন। এরপর তো বাংলাদেশী অশ্লীল নায়িকাদের সঙ্গে পাল্লা বাংলাদেশ জয় করেছিলেন পশ্চিমবঙ্গের ঋতুপর্ণা সেনগুপ্ত। এরপর বাংলাদেশের প্রায় দুই ডজন ছবিতে দেখা গেছে তাঁকে। 

সর্বশেষ অনন্য মামুনের ‘স্পর্শ’তে অভিনয় করেছেন, মুক্তির অপেক্ষায় আছে ছবিটি। এরই মধ্যে জানা গেল, বাংলাদেশের রাশিদ পলাশের ‘তরী’ ছবিতে যুক্ত হয়েছেন ‘প্রাক্তন’ অভিনেত্রী।

ছবিতে তিনি অভিনয় করবেন চলচ্চিত্রের জুনিয়র শিল্পীর চরিত্রে। সেপ্টেম্বরে ঢাকায় এসে শুটিংয়ে যোগ দেবেন ঋতু, জানিয়েছেন রাশিদ পলাশ। এই নির্মাতা বলেন, ‘আমরা ছবিটির প্রথম লটের শুটিং শেষ করেছি। এখন শেষ লটের প্রস্তুতি নিচ্ছি। ঋতুদির বিষয়টি এখনই জানাতে চাইনি। তবে প্রডাকশন থেকে খবরটি ছড়িয়ে গেছে। এটা আর অস্বীকার করার কিছু নেই। তবে ছবির আরো কিছু চমক আছে। সেগুলো আপাতত গোপনই থাক।’

পশ্চিমবঙ্গ থেকে ঋতুও এক বার্তায় ছবিটিতে অভিনয়ের কথা জানিয়েছেন। ‘তরী’র গল্প লিখেছেন আহাদুর রহমান, চিত্রনাট্য করেছেন গোলাম রাব্বানী। এ বছরই শুটিং-ডাবিং সম্পন্ন করে ছবিটি মুক্তি দেওয়ার কথা জানালেন পরিচালক।
image

Leave Your Comments