ফ্রি মিনিট-ইন্টারনেট ঘোষণা

Date: 2024-08-22
news-banner
বৃষ্টি এবং ভারতের ডম্বুর ও গজলডোবা বাঁধ খুলে দেয়ার ফলে ভয়াবহ বন্যা হয়েছে বাংলাদেশের উত্তর-পূর্বাঞ্চলের কয়েকটি জেলায়।

বুধবার (২১ আগস্ট) দিবাগত রাতে দেশের ৪টি অপারেটর কোম্পানির (গ্রামীণফোন, বাংলালিংক, রবি এবং এয়ারটেল) পক্ষ থেকেই এই সব এলাকার জন্য ফ্রি টকটাইম এবং ইন্টারনেট সুবিধার কথা ঘোষণা দেওয়া হয়েছে।

ফেনী, কুমিল্লা, নোয়াখালী, মৌলভীবাজার, খাগড়াছড়ি, হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার বন্যাকবলিত এলাকায় সবার যোগাযোগ রক্ষায় ১০ মিনিট ও ৫০০ এমবি ফ্রি দেওয়া হয়েছে যার মেয়াদ দেওয়া হয়েছে ৩ দিন। এটি পাওয়ার জন্য গ্রামীণফোন গ্রাহকদের ডায়াল করতে হবে *১২১*৫০৫০#।

বাংলালিংক এই সু্বিধা দিয়েছে ফেনী, নোয়াখালী ও কুমিল্লার মানুষদের জন্য যা শুধুমাত্র বন্যাকবলিত এলাকার নির্দিষ্ট গ্রাহকদের জন্য প্রযোজ্য। বাংলালিংক গ্রাহকরা ৩ দিন মেয়াদে ১০ মিনিট ও ৫০০ এমবি পাচ্ছেন। বাংলালিংক গ্রাহকদের ডায়াল করতে হবে *১২১*৯০০*৩#।

রবি দিচ্ছে ৩ দিন মেয়াদে ফ্রি ২০ মিনিট ও ২৫০ এমবি ইন্টারনেট। এই অফারটি একবারই উপভোগ করা যাবে আর রবি গ্রাহকদের ডায়াল করতে হবে 

রবি আজিয়াটা লিমিটেডের ব্র্যান্ড এয়ারটেল ৩ দিন মেয়াদে বিনামূল্যে ২০ মিনিট ও ২৫০ এমবি ইন্টারনেট সুবিধা দেওয়ার ঘোষণা দিয়েছে। আর এখানেও এই অফারটি গ্রাহকরা নিতে পারবেন একবারই। সেজন্য ডায়াল করতে হবে *২১২*১#।
image

Leave Your Comments