কবির সঙ্গে যুক্ত হওয়া নিয়ে ইধিকা'র কড়া জবাব

Date: 2023-10-27
news-banner
মাত্র কয়দিন আগেই রটানো হলো সুপারস্টার শাকিব খানের প্রিয়তমা খ্যাত কলকাতার অভিনেত্রী ইধিকা পাল আরেকটি বাংলাদেশী চলচ্চিত্রে অভিনয় করবেন! 'কবি' নামের এই ছবিতে তাকে পরীমনির প্রাক্তন স্বামী বহুল বিতর্কিত অভিনেতা শরীফুল রাজের নায়িকা হিসেবে জানান দেওয়া হয়। যদিও তাতে ইধিকার কোনো সায় ছিল না। এখনও তার সায় নেই কিম্বা সায় দেননি। প্রিয়তমা খ্যাত এই অভিনেত্রী কলকাতার একটি গণমাধ্যমে এই বিষয়ে কড়া জবাব দিয়েছেন।

কলকাতার বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ ইধিকা পাল বাংলাদেশে প্রথম ছবিতেই বাজিমাত করেছেন। 'প্রিয়তমা' ছবিটির সাফল্যে তাই একাধিক বাংলাদেশী ছবিতে অভিনয়ের প্রস্তাব এখন তার হাতে। অবশ্য মারাত্মক সচেতন, সঠিক চিত্রনাট্যের খোঁজে রয়েছেন ইধিকা। গেলো কয়েকদিন ধরেই জোর আলোচনা এবার নাকি পরীমনির প্রাক্তনের হাত ধরছেন 'পিলু'র রঞ্জা। বাংলাদেশী নির্মাতা হাসিবুর রেজা কল্লোলের 'কবি' ছবিতে দেখা যাবে তাকে। নির্মাতার পক্ষ থেকে জানানো হয় - ইধিকা এই ছবিতে অভিনয়ের জন্যে চুক্তিবদ্ধও নাকি হয়েছেন। আবার এমনও রটনা ছিল - শুরুতে এই ছবিতে শাকিব খানের অভিনয় করার কথা থাকলেও তাকে বাদ দিয়ে শরীফুল রাজকে নেওয়া হয়েছে। বলা হয় - শাকিবের শিডিউল সমস্যায় তার বদলে ইধিকার নতুন নায়ক শরীফুল রাজ।

বিষয়টি নিয়ে ইধিকা কলকাতার মিডিয়াকে সত্যিটা জানান। তিনি বলেন, এখনো কোনওকিছুই চূড়ান্ত না। প্রাথমিক কথাবার্তা হয়েছে মাত্র। ছবিটির স্ক্রিপ্ট পড়া শেষ হয়নি। সেটা শেষ না হলে আমি নিশ্চিতভাবে কিছু জানাতে পারবো না। অনেকে লিখছেন আমি নাকি শরীফুলের সঙ্গে কাজ করছি। তবে আমার পক্ষ থেকে এখনও কিছু নিশ্চিত করা হয়নি। ইধিকা আরও বলেন, আমি এখনও কোনও চুক্তি সই করিনি। অনেকে নিউজ করেছে সাইনিংয়ের, কিন্তু এটা ঠিক নয়। সাইন করলে আনুষ্ঠানিকভাবে সবাইকে জানিয়েই করবো।

প্রসঙ্গত, ঢালিউডে গেলো জুন মাসে মুক্তি পেয়েছে ইধিকা অভিনীত বাংলাদেশী ছবি 'প্রিয়তমা'। অভিনয়ের ক্ষেত্রে বরাবরই ধীরে চলো নীতিতে বিশ্বাসী ইধিকা। তাই ছবি নির্বাচনের ক্ষেত্রে তাড়াহুড়ো করতে চান না। জি বাংলার 'রিমলি' সিরিয়ালে অভিনয় জীবনের হাতেখড়ি হয় ইধিকা পালের। এই সিরিয়ালে জন ভট্টাচার্যের সঙ্গে তার জুটি নজর কেড়েছিল। এরপর জি বাংলারই 'পিলু'তে তাকে পার্শ্বচরিত্রে দেখেছেন দর্শক। যদিও রঞ্জা চরিত্রের জনপ্রিয়তা কারুর অজানা নয়। সেই সিরিয়াল শেষ হতে না হতেই শাকিবের নায়িকার হওয়ার সুযোগ! খবর, টলিউডে সোহম চক্রবর্তীর নায়িকা হিসাবেও এই নায়িকা ইতিমধ্যেই একটি কাজ করেছেন। যদিও সেটার বিষয়ে স্পিকটি নট কেউ। সেই ছবি কবে মুক্তি পাবে তা জানা যায়নি।

অন্যদিকে, পরীমনির সঙ্গে বিয়ে, বিচ্ছেদ ঘিরে গত কয়েক মাসে আলোচনার কেন্দ্রে থেকেছেন শরীফুল রাজ। তাকে গেলো মাসেই ডিভোর্স দেন পরীমনি। শোনা যাচ্ছে, কলকাতায় বসেই শরীফুল রাজের সাম্প্রতিক বিতর্কিত ঘটনাগুলো সম্পর্কে অবগত আছেন ইধিকা। তাই তো তিনি তার সঙ্গে অভিনয়ে খুব একটা আগ্রহী নয় বলেই জানা গেছে। স্ক্রিপ্ট পড়ার নাম করে সময় পার করছেন ইধিকা।
image

Leave Your Comments