রাজধানীতে একের পর এক বাসে আগুন

Date: 2023-10-29
news-banner
রাজধানীর বিভিন্ন স্থানে বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রোববার (২৯ অক্টোবর) রাজধানীর তাঁতিবাজার, মোহাম্মদপুর ও বায়তুল মোকাররমের দক্ষিণ গেট এলাকায় বাসে আগুন দেয়া হয়েছে।
প্রথমে সকাল ৯টার দিকে রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে শিকড় পরিবহন নামে একটি বাসে আগুন ধরিয়ে দেয়া হয়। এর ঠিক এক ঘণ্টা পর মোহাম্মদপুর টাউনহলের সামনে পরিস্থান পরিবহনের একটি বাসে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।
এছাড়া ভোর ৫ টা ৪০ মিনিটে রাজধানীর মোহাম্মদপুরের তিন রাস্তার মোড়ের ১০০ গজ আগে ‘স্বাধীন পরিবহনে’র একটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে।
এদিকে সাড়ে ১০ টায় রাজধানীর তাঁতীবাজার এলাকায় বিহঙ্গ পরিবহনের বাসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি। এছাড়া টঙ্গী এলাকায় বিআরটিসি একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

ফায়ার সার্ভিসের মিডিয়া সেল জানায়, সকাল থেকে ৩টি বাসে আগুন নির্বাপণের কাজ করেছে ফায়ার সার্ভিস। সকাল ৯টা ৬ মিনিটে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে ‘শেকড়’ পরিবহনের একটি গাড়িতে অগ্নিনির্বাপণ করে সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের ২টি ইউনিট। সকাল ১০ টা ২২ মিনিটে টাউন হল বাজার, মোহাম্মদপুরে ‘পরিস্থান পরিবহন’ নামের একটি যাত্রীবাহী বাসে মোহাম্মদপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট পুলিশ নিরাপত্তায় আগুন নির্বাপণ করে। সকাল ১০ টা ২৮ মিনিটে তাঁতিবাজার মোড়, বংশাল, ঢাকায় ‘বিহঙ্গ’ পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসে আগুন লাগলে সদরঘাট ফায়ার স্টেশনের দুটি ইউনিট পুলিশ নিরাপত্তায় আগুন নির্বাপণ করে।
রোববার সারাদেশে সকাল সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে বিএনপি। এর মধ্যেই রাজধানীর বিভিন্ন এলাকায় সড়কে গণপরিবহনসহ সব ধরনের যানবাহন চলতে দেখা গেছে। তবে তা স্বাভাবিক সময়ের তুলনায় কম। ব্যক্তিগত বাহনের উপস্থিতিও অনেক কম দেখা গেছে।
image

Leave Your Comments