ট্রলের শিকার শিশুশিল্পী লুবাবা, আইনি পদক্ষেপ নিচ্ছে পরিবার

Date: 2023-10-30
news-banner

প্রয়াত অভিনেতা আব্দুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা সাম্প্রতিক সময়ে নেট দুনিয়ায় বেশ ভাইরাল একটি নাম। দাদার হাত ধরে শোবিজে পথচলা শুরু করা এ খুদে তারকা ইতোমধ্যে শিশুশিল্পী হিসেবে বেশ সমাদর পেয়েছেন।

সম্প্রতি সামাজিকমাধ্যমে নেটিজেনদের দ্বারা ট্রলের শিকার হচ্ছেন এই শিশুশিল্পী। বিষয়টি নিয়ে এবার সরব হলেন তার মা জাহিদা ইসলাম। জানালেন, ট্রলকারীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন তিনি।

কয়েক দিন আগে সংবাদকর্মী ও কনটেন্ট ক্রিয়েটরদের সঙ্গে কথোপকথনের এক পর্যায়ে লুবাবা বলেন ‘কেন্দে দিয়েছি’। মুহূর্তেই ভাইরাল হয় ওই ভিডিও। তারপর থেকেই ট্রল করা হচ্ছে তাকে নিয়ে। যা এখনও সামাজিকমাধ্যমে চলমান রয়েছে।

এ প্রসঙ্গে লুবাবার মা বলেন, সিদ্ধান্ত নিয়েছি বিষয়টি নিয়ে আইনি পদক্ষেপ নেব। আমি ডেঙ্গুতে আক্রান্ত বলে সময় নিচ্ছি। সুস্থ হলেই ব্যবস্থা নেব। কারণ, এটা আমার সন্তানের মানসিক সমস্যার সৃষ্টি করছে।

নেটমাধ্যমে লুবাবার নামে একের পর এক ফেক অ্যাকাউন্ট খোলা হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, লুবাবা টিকটক করে না। অথচ ওর নামে আইডি খুলে টিকটক করছে অনেকে। তাদের ফলোয়ার বাড়ছে। বিষয়টি আমি খেয়াল করছি। সিদ্ধান্ত নিয়েছি, যারা এসব করছেন তাদের কাউকে ছাড় দেব না। আমার সন্তানকে তারা কটাক্ষ করছেন। আমি তাদের নামে জিডি (সাধারণ ডায়েরি) করব।

image

Leave Your Comments