গোপালগঞ্জে সাবেক-বর্তমান চেয়ারম্যানের সমর্থকদের সংঘর্ষ, নিহত ১

Date: 2023-10-30
news-banner
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নিজামকান্দিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষে আনসার চৌধুরী (৫৫) নামে ব্যক্তি নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়া, আহত হয়েছেন আরও ২০ জন।

সোমবার (৩০ অক্টোবর) দুপুরে ইউনিয়নের ফলসি গ্রামে ঘটনাটি ঘটে। কাশিয়ানী থানার (ওসি) মোহাম্মদ ফিরোজ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আনসার চৌধুরী ফলসি গ্রামের আলাউদ্দিন চৌধুরীর ছেলে।

ওসি ফিরোজ আলম জনান, নিজামকান্দি ইউনিয়নে আধিপত্য নিয়ে বর্তমান চেয়ারম্যান হাজী নওশের আলী ও সাবেক চেয়ারম্যান মোখলেসুর রহমান মকুর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গতকাল রোববার ও আজ সোমবার সকালে দুই পক্ষের সমর্থকরা কথা কাটাকাটি ও পরে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। দুপুরে দুই পক্ষের সমর্থকেরা লাঠি ও দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে সাবেক চেয়ারম্যান মোখলেসুর রহমান মকুর সমর্থক আনসার চৌধুরীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এসময় উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
image

Leave Your Comments