বিএনপি-পুলিশ সংঘর্ষে কিশোরগঞ্জে নিহত দুই

Date: 2023-10-31
news-banner
কিশোরগঞ্জে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ জানিয়েছেন, এ ঘটনায় দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ পুলিশ সদস্য।

মঙ্গলবার সকালে জেলার কুলিয়ারচর উপজেলার ছয়সুতি বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ছাত্রদল কর্মী রেফায়েত মিয়া ও কৃষক দল নেতা বিল্লাল হোসেন

স্থানীয়রা জানান, সকালে বিএনপির নেতাকর্মীরা উপজেলার ছয়সুতি বাসস্ট্যান্ড এলাকায় পিকেটিং করতে চাইলে পুলিশ বাধা দেয়। এক পর্যায়ে অবরোধকারীরা পুলিশের ওপর হামলা চালায়। আত্মরক্ষায় পুলিশ প্রথমে টিয়ারসেল ছোড়ে। কিন্তু বিএনপির নেতাকর্মীরা উত্তেজিত হয়ে পুলিশের ওপর বেপরোয়া হামলা চালায়। এক পর্যায়ে পুলিশ গুলি ছুঁড়তে বাধ্য হয়। 

তারা জানান, এসময় পুলিশের গুলিতে রেফায়েত মিয়া ঘটনাস্থলে নিহত হন। একই সঙ্গে বিল্লাল মিয়াকে গুরুতর আহত অবস্থায় জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার মৃত্যু হয়। 

পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ জানান, দুর্বৃত্তরা পুলিশের ওপর হামলা চালিয়েছে। এতে কুরিয়ারচর থানার ওসিসহ ১৫ পুলিশ আহত হয়েছে। তিনি একজন নিহতের খবর জানিয়েছেন বলেন, আরও একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
image

Leave Your Comments