জোয়া হয়ে ওঠার গল্প বললেন ক্যাটরিনা

Date: 2023-11-01
news-banner
বলিউড তারকা ক্যাটরিনা কাইফ নাওয়া - খাওয়া ভুলে টাইগার ৩ ছবির জন্য নাকি মাসের পর মাস প্রস্তুতি নিয়েছেন। সেই প্রস্তুতি নিয়েই মুখ খুললেন ভিকি পত্নী ক্যাটরিনা। এই দীপাবলিতে অ্যাকশন প্যাক পারফর্ম্যান্স নিয়ে হাজির হতে চলেছেন এই তারক অভিনেত্রী। টাইগার ৩ এর জোয়া নাকি আরও অনেক বেশি খতরনাক হতে চলেছে, সেই ইঙ্গিত কিন্তু ক্যাট আগেই দিয়ে রেখেছেন।

কলকাতার গণমাধ্যম থেকে জানা গেছে, এই দীপাবলিতেই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে মনীশ শর্মা পরিচালিত বলিউডি 'টাইগার ৩' ছবিটি। আর ছবিতেই দীর্ঘদিন পর একসঙ্গে দেখা যাবে সালমান খান এবং ক্যাটরিনা কাইফকে। যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের সব থেকে প্রথম মহিলা স্পাই জোয়া। এরপর পাঠানের হাত ধরে অবশ্য এসেছে রুবাই। এবার টাইগারের তৃতীয় ইনস্টলমেন্ট নিয়ে হাজির হতে চলেছেন সালমান এবং ক্যাটরিনা। পর্দায় জোয়ারূপী ক্যাটরিনা সাহসী, দেশের জন্য মারতে এবং মরতে পারেন। নিজের পরিবারকে বাঁচাতে যেকোনো বিপদের সামনে বুক চিতিয়ে দাঁড়িয়ে যেতে পারেন। আদিত্য চোপড়ার হাত ধরে এভাবেই গড়া হয়েছে ক্যাট অভিনীত জোয়া চরিত্রটিকে।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির একটি গান ‘লেকে প্রভুকা নাম’। এটি গেয়েছেন অরিজিৎ সিং। গানে গ্ল্যামারাস অবতারে দেখা গেলেও আদতে এই ছবিতে একাধিক অ্যাকশন দৃশ্যে দেখা যাবে জোয়াকে। আর এই দৃশ্যগুলোতে অভিনয় করার জন্য দীর্ঘদিন প্রস্তুতি নিতে হয়েছে ক্যাটরিনাকে।এই বিষয়ে তিনি বলেন, টাইগার ৩ ছবির মাধ্যমে দেখানো হয়েছে যে, দুনিয়ায় এমন কিছু নেই যা মহিলারা করতে পারে না। ছবিতে অ্যাকশন দৃশ্যে অভিনয় করার জন্য প্রায় দুই মাসের প্রস্তুতি নিয়েছিলেন তিনি।

ক্যাটরিনা আরও বলেন, নিজের সাহসের ওপর ভর করে সকলের সঙ্গে লড়াই করতে পারে জোয়া। কোনও লড়াই লড়তে গিয়ে পিছিয়ে আসে না। অ্যাকশন দৃশ্যেও সে সেরা। টাইগার ৩ ছবিতে শত্রুদের গোটা আর্মির বিরুদ্ধে লড়াই করতে পারে জোয়া, এমনটাই জানিয়েছেন ক্যাট।

জানা গেছে, ক্যাটরিনা কাইফ জোয়া চরিত্রটিকে নিজের মতো করে ভেঙে নিয়েছেন। এক থা টাইগার ছবির মাধ্যমে প্রথম বড় পর্দায় আত্মপ্রকাশ করে জোয়া। এই ছবিতে চরিত্রটিকে দেখা যায় ISI এজেন্ট হিসেবে। টাইগার এবং জোয়ার যুগলবন্দি আগের দুই কিস্তিতে মুগ্ধ করেছিল দর্শকদের। এবারেও সেই ম্যাজিকের পুনরাবৃত্তি ঘটবে বলে আশাবাদী দর্শকরা। ক্যাটরিনা কাইফ বলেন, একজন মহিলা তার পরিবার, দেশ এবং মানবতাকে রক্ষা করার জন্য এমন কিছু নেই যা করতে পারেন না। জোয়ার মতো একটি চরিত্র অত্যন্ত প্রয়োজনীয়। আমার কেরিয়ারের অন্যতম সেরা চরিত্র হল জোয়া।

আদিত্য চোপড়ার প্রযোজনায় এই ছবিটি মুক্তি পেতে চলেছে দীপাবলির সময়। নভেম্বর মাসের ১২ তারিখ সালমান ভক্তদের জন্য বিরাট খুশির দিন। পর্দায় ফিরছেন টাইগার। স্পাই ইউনিভার্সে টাইগার জোয়ার প্রত্যাবর্তন, প্রথমবার অরিজিৎ সিংয়ের কণ্ঠে সালমানের নাচ, তুখোড় অ্যাকশন, সবমিলিয়ে প্রস্তুত দর্শক।
image

Leave Your Comments