গাইবান্ধায় ট্রেনের নিচে কাটা পড়ে স্টেশন মাস্টারের মৃত্যু

Date: 2023-11-07
news-banner
গাইবান্ধার গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ স্টেশনে বুড়িমারীগামী করতোয়া এক্সপ্রেসের নিচে কাটা পড়ে এক স্টেশন মাস্টারের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টার সময় এই ঘটনা ঘটে। নিহত স্টেশন মাস্টার আব্দুস সোবহান (৭৬) এই স্টেশনে চুক্তিভিত্তিক স্টেশন মাস্টার ছিলেন। অবসর গ্রহণের পরে তিনি এই স্টেশনে চুক্তিভিত্তিক কাজ করতেন বলে জানিয়েছেন একই স্টেশনের স্টেশন মাস্টার সোহাগ খান।

এই স্টেশনে আব্দুস সোবহানসহ আরও ২ জন স্টেশন মাস্টার কাজ করেন বলে জানান সোহাগ।


তিনি গণমাধ্যমকে বলেন, 'সকালে ডিউটি শেষ করে আব্দুস সোবহান তার গাইবান্ধা শহরের বাসায় যাওয়ার জন্য বুড়িমারীগামী (আন্তঃনগর ৭১৩) করতোয়া এক্সপ্রেস ট্রেনে উঠার সময় পা ফসকে ট্রেনের নিচে পড়ে যান। এ সময় তার ডান হাত ও ডান পা ট্রেনের চাকার নিচে পড়ে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে স্থানীয় উপজেলা হাসপাতালে পাঠানো হলে প্রাথমিক চিকিৎসার পর বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে পাঠানো হয়।'


স্থানীয়রা জানায়, ওই সময় আব্দুস সোবহান আকন্দ ডিউটি শেষে গাইবান্ধা শহরের বাসায় যাওয়ার জন্য বুড়িমারীগামী আন্তঃনগর ৭১৩ আপ করতোয়া এক্সপ্রেস ট্রেনে উঠছিলেন। এসময় পা ফসকে তিনি প্লাটফরমের নিচে পড়ে যান। তখন ট্রেনের চাকায় পিষ্ট হয়ে তার ডান হাত ও ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়।

দুপুরে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন বোনারপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার খলিলুর রহমান।

বগুড়া মেডিকেল ফাঁড়ির এ এসআই মো. ইউসুফ আলী গণমাধ্যমকে জানান, 'স্টেশন মাস্টার আব্দুস সোবহানকে দুপুর ১টার দিকে হাসপাতালে জীবিত অবস্থায় আনা হয়। ১০ মিনিট আগে (১টা ২০ মিনিটে) তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

image

Leave Your Comments