বাগেরহাটে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে দুই যুবক নিহত

Date: 2023-11-10
news-banner
নিউজ ডেস্ক: বাগেরহাটের রামপালে প্রাইভেট কার-মোটরসাইকেল সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। 

আজ শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে খুলনা-মোংলা মহাসড়কের রামপাল উপজেলার রনসেন মাছের আড়তের সামনে মোংলাগামী একটি প্রাইভেটের সাথে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। 

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মোঃ রাজ্জাক (৩৩) নিহত হয়। পরে গুরুত্বর আহত অবস্থায় মোটরসাইকেলের যাত্রী মোঃ হারুন-অর-রশীদ(৩৫)কে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এদিকে দূর্ঘটনার পর থেকে চট্রোঃ মেট্রো-খ- ১১- ২০৫৫ নম্বরের প্রাইভেটকারের চালকসহ তিনযাত্রী পলাতক রয়েছে। কাটাখালী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেটকার, মোটরসাইকেল জব্দ এবং দূর্ঘটনার আলামত সংগ্রহ করেছেন।

নিহত মোটরসাইকেল চালক মোঃ রাজ্জাক ফকিরহাট উপজেলার বট্টখামার এলাকার সত্তারের ছেলে এবং যাত্রী মোঃ হারুন- অর- রশীদ রাজশাহী জেলার বাগমারা উপজেলার বুজরুক কৌড় গ্রামের মজিবর রহমানের ছেলে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আশরাফুল আলম বলেন, প্রাইভেটকার ও মোটরসাইকেল সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। প্রাইভেট কারের চালক ও যাত্রীরা পলাতক রয়েছে। কাটাখালী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেটকার, মোটরসাইকেল এবং দূর্ঘটনার আলামত সংগ্রহ করেছেন। 

নিহতদের মরদেহ স্বজনদের খবর দেওয়া হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে হস্তান্তরের করা হবে।  প্রাইভেট কারের চালককে আটক করতে পুলিশের চেস্টা অব্যাহত রয়েছে।
image

Leave Your Comments