দুনিয়ার সবাই ভুল সারার পেছনে ঘুরছে

Date: 2023-11-10
news-banner
বিনোদন ডেস্ক: ক্রিকেট ঈশ্বর শচীন টেন্ডুলকারের আদুরে মেয়ে সারা টেন্ডুলকার। তার জীবনের অনেকটা সময় সেই অর্থে জনসম্মুখে না কাটালেও ইদানিং ক্রিকেটের মাঠ থেকে শুরু করে ফ্যাশন শোয়ের দর্শকসারির সামনের দিকেই দেখা মিলছে। সেই সারা টেন্ডুলকার প্রেমে মজেছেন ক্রিকেটারের। এই সুন্দরী তরুণী শচীন টেন্ডুলকার ও ডা. অঞ্জলি টেন্ডুলকারের বড় মেয়ে। ১৯৯৭ সালে ভারতের মুম্বাইয়ে জন্ম তার। সারার ছোটভাই অর্জুন টেন্ডুলকার ভারতের উদীয়মান ক্রিকেটারদের একজন।

বাবা কিংবদন্তি ক্রিকেটার হলেও সারা এগিয়েছেন মায়ের পথ ধরে। মায়ের মতোই মেডিসিন নিয়ে পড়াশোনা করেছেন। মুম্বাইয়ের ধীরুবাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে উচ্চমাধ্যমিক শেষের পর যুক্তরাজ্যের ইউনিভার্সিটি কলেজ লন্ডন থেকে মেডিসিনে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি নেন তিনি। বছর কয়েক আগে সারার বলিউডে পা রাখার গুঞ্জন শোনা গিয়েছিল। ভক্তরা আগ্রহ নিয়ে অপেক্ষাও করছিলেন। তবে শচীন টেন্ডুলকার সারার বলিউডে আসার সম্ভাবনা নাকচ করে দিয়ে এক সাক্ষাৎকারে জানান, মায়ের মতোই মেডিসিনে ক্যারিয়ার গড়তে চান সারা।

জানা গেছে, এখন সারার মনোযোগ মডেলিংয়ের দিকে। ২০২১ সালের ডিসেম্বরে মডেলিংয়ে অভিষেক হয় তার। আজিও'র বিলাসবহুল ফ্যাশন ব্র্যান্ড 'আজিও লাক্স' এর একটি বিজ্ঞাপনচিত্রে প্রথমবার মডেল হিসেবে দেখা যায় সারাকে। তার  ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখা যায়, দেশে বিদেশে ভ্রমণ করতে ভালোবাসেন তিনি। তার জীবনযাপনের ধরনও বিলাসবহুল। প্রায়ই নামীদামী ব্র্যান্ডের পোশাক ও অনুষঙ্গের দেখা মেলে সারার বিভিন্ন ছবিতে।

নিজ পরিবারের সদস্যদের সাথে দারুণ বোঝাপড়া সারার। সবাই বলেন সারা দেখতে অবিকল তার মায়ের মতো। কিন্তু তার ধারণা বাবার সাথেই তার চেহারার মিল বেশি। ইনস্টাগ্রামে প্রায়ই ছোট ভাই অর্জুনের সাথে খুঁনসুঁটিতে মেতে ওঠেন সারা। নানী অ্যানাবেল মেহতার সঙ্গেও তার দারুণ বন্ধুত্ব।

অনেকদিন ধরেই ভারতীয় ক্রিকেট দলের ওপেনার শুবমান গিলের সাথে সারার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এই ব্যাপারে তাদের কেউই মুখ খোলেননি। সম্প্রতি প্রকাশ হওয়া 'কফি উইথ করণ' অতিথি হিসেবে ছিলেন সারা আলি খান ও অনন্যা পান্ডে। ওই সময় বলিউড অভিনেত্রী সারা আলি খানকে জিজ্ঞেস করা হয় তিনি শুবমান গিলের সাথে প্রেম করছেন কি না। জবাবে সারা হাসতে হাসতে বলেন, আপনারা ভুল সারাকে প্রশ্ন করছেন, সারা দুনিয়ার সবাই ভুল সারার পেছনে ঘুরছে। তবে ভক্তদের ধারণা সারা আলি খান এই বক্তব্যের মাধ্যমে সারা টেন্ডুলকার ও শুবমান গিলের প্রেমের বিষয়টি একরকম নিশ্চিত করেছেন।
image

Leave Your Comments