মোংলায় চাঞ্চল্যকর গৃহবধু গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার

Date: 2023-11-11
news-banner
বাগেরহাট জেলার মোংলায় চাঞ্চল্যকর গৃহবধু গণধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণ মামলার অন্যতম আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব।
র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান ভিকটিম পেশায় একজন গৃহিনী এবং দর্জি। গত ২৮-০৬-২০২৩ তারিখ দিবাগত রাতে অর্থাৎ ২৯/০৬/২০২৩ তারিখ ভিকটিম তার ভাড়াকৃত বাসায় ঈদ উপলেক্ষে দর্জির কাজ করার সময় রাত আনুমানিক ০১.৩০ ঘটিকায় মোংলা থানার অন্তর্গত মোংলা পোর্ট পৌরসভার ০১নং ওয়ার্ডস্থ মোর্শেদ সড়ক এলাকায় জনৈক মোতলেব এর মুদি দোকানের সামনে ভিকটিমের টেইলার্স এর দোকানে বসে ঈদ উপলক্ষে অর্ডারী কাজ করার সময় আসামী মোঃ রফিকুল (২৫) ও তার সহযোগী হঠাৎ করে তার দোকানের ভিতর প্রবেশ করে।

তখন ভিকটিম কোন কিছু বুঝে উঠার আগে উল্লেখিত আসামী ও তার সহযোগী এলাপাতাড়ি ভাবে কিল ঘুষি, লাথি মেরে শরীরের বিভিন্ন জায়গায় নীলা ফোলা জখম করে। ভিকটিম চিৎকার করার চেষ্টা করলে আসামী ও তার সহযোগী তাকে জানে মেরে ফেলার হুমকি দেয় এবং মুখ চেপে ধরে জোর পূর্বক টেইলার্স এর পাশের রুমে নিয়ে দরজা বন্ধ করে দেয় ও তারা ভিকটিমের কথা তোয়াক্কা না করে তার পরনের ওড়না দিয়ে মুখ বেধে দেয় এবং আসামীরা পরস্পর সহযোগীতায় ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে এবং ভিডিও ধারন করেন। আসামীরা ধর্ষণ করার পর ভিকটিমকে বিভিন্ন ভয়ভীতি দেখায় এবং বলে এই বিষয়ে কাউকে কিছু বললে উক্ত ধর্ষণের ভিডিও সোসাল মিডিয়ার ছেড়ে দিবে ও ভিকটিমকে হত্যা করে লাশ গুম করে ফেলবে বলবে চলে যায়। । পরবর্তীতে প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে ভিকটিমের ঘর থেকে তাকে উদ্ধার করে স্থানীয় ডাক্তার দ্বারা প্রাথমিক চিকিৎসা করান।

এ বিষয়ে ভুক্তভোগী বাদী হয়ে থানায় উক্ত আসামীদের বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করে। এমন নেক্কারজনক , জঘন্য ও ঘৃণিত ধর্ষণের বিষয়টি বিভিন্ন জাতীয় ও স্থানীয় ইলেকট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়াসহ সামাজিক মাধ্যমে প্রচারিত হয় ও জনমনে ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি করে। ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল ছায়াতদন্ত শুরু করে এবং ধর্ষণের সাথে জড়িত আসামীদেরকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে। পরবর্তীতে র‌্যাব গোয়েন্দা সূত্র ও তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জানতে পারে উক্ত মামালার ০২নং আসামী মোঃ রফিকুলক চট্রগ্রাম মহানগরীর কসাই গলি এলাকায় অবস্থান করছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনা এবং র‌্যাব-৭, (স্পেশাল কোম্পানি) চট্টগ্রাম এর একটি যৌথ চৌকস আভিযানিক দল অদ্য ১০ নভেম্বর ২০২৩ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর কসাই গলি এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার অন্যতম পলাতক আসামী ১। মোঃ রফিকুল (২৫), পিতা- মোঃ মান্নান মাস্টার, সাং- মোর্শেদ সড়ক ১নং ওয়ার্ড, মোংলা পোৗরসভা, থানা-মোংলা, জেলা-বাগেরহাটকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ধর্ষণের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীকে বাগেরহাট জেলার মোংলা থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন।
image

Leave Your Comments