বৈরী আবহাওয়ার মধ্যেও রানারদের মিলনমেলা

Date: 2023-11-18
news-banner
প্রেস বিজ্ঞপ্তি: এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রামের পৃষ্ঠপোষকতায় তৃতীয়বারের মতো ‘এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রাম - সিআর১০কে’ আয়োজন করে চট্টলা রানারস বাংলাদেশ। মেঘলা আকাশ, বৃষ্টি কিছুতেই দমাতে পারেনি অদম্য রানারদের। পড়াশোনা, চাকরি, ব্যবসার সুবাদে বাংলাদেশে থাকা ১৭ দেশের রানারদের মিলনমেলা হয়ে গেল সিআরবি ঘিরে।

শুক্রবার (১৭ নভেম্বর) ভোরের আলো ফোটার আগেই সিআরবিতে জড়ো হতে থাকেন রানাররা।

এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রামের পৃষ্ঠপোষকতায় তৃতীয়বারের মতো ‘এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রাম - সিআর১০কে’ আয়োজন করে চট্টলা রানারস বাংলাদেশ।  
এবার নারী, সিনিয়র সিটিজেন, শিশুসহ বিভিন্ন ইভেন্টে পাচ শতাধিক রানার অংশ নেন। যদি গতকাল রাত থেকে বৃষ্টি  তবে খুব কম রানাররাই রেইনকোট, ছাতা ব্যবহার করেছেন।  সত্তরোর্ধ খবির উদ্দিন সোয়ান গ্রুপ এর চেয়ারম্যন , জানান, সারাদেশের রানার এসেছে। ১৭ দেশের বিদেশিরা অংশ নিয়েছেন। দারুণ ব্যবস্থাপনার জন্য ধন্যবাদ।

চট্টলা রানারসের প্রতিষ্ঠাতা নৃপেন চৌধুরী জানান, বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশন, বাংলাদেশ রেলওয়ে ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সম্মতি নিয়ে প্রতিযোগিতা সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। 
মোট ৪৪৮ জন রান করেন , তার মধ্যে ৬১ জন নারী, ৩৭০ জন পুরুষ এবং ১৭ জন বাচ্চা বৈরী আবহাওয়া উপেক্ষা করে অংশগ্রহণ করেন। 

পুরুষ ক্যাটাগরিতে ১ম হয়েছেন শেখ নাহিদ, ২য় হয়েছেন মোহাম্মদ সুজন এবং ৩য় হয়েছেন মো জাকির হোসেন। মহিলা ক্যাটাগরিতে ১ম হয়েছেন কানাডার রায়া ইভানস , ২য় হয়েছেন আলিজজা হাসান এবং ৩য় হয়েছেন অনাইনা হিমবরম

বয়স ক্যাটাগরিতে ( ৪৫-৫৫ বছর) ১ম হয়েছেন মোহাম্মদ তৌয়ব উদ্দিন (,পোর্ট রানার্স) ২য় হয়েছেন মো ইনামুল হক এবং ৩য় হয়েছেন নাসির উদ্দিন বয়স ক্যাটাগরিতে  ( ৫৫ বছরের বেশি ) ১ম হয়েছেন মোহাম্মদ ওহাব খান , ২য় হয়েছেন  নেপাল ভৌমিক এবং ৩য় হয়েছেনএকেএম আহাসান উল্লাহ
এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রামের  পরিচালক (অপারেশন) গুরবিন্দার সিং জানান, হেড অফ করপরেট , ফারাহ শহীদ , এভারকেয়ার হাসপাতালের পক্ষ থেকে একটি মেডিক্যাল টিম গুরুত্বপূর্ণ এ প্রতিযোগিতায় দায়িত্ব পালন করেছে। আগামী বছরগুলোতে আরও বড় পরিসরে এ প্রতিযোগিতা আয়োজনে সর্বাত্মক সহযোগিতা করবে এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রাম।   

সিআরবি থেকে শুরু করে টাইগারপাস, লালখানবাজার, রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ মোড় ঘুরে আবার সিআরবিতে চারবার আসেন রানাররা।
image

Leave Your Comments