দি রোটারি ফাউন্ডেশন মাস উপলক্ষে রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং এর সেমিনার

Date: 2023-11-18
news-banner
প্রেস বিজ্ঞপ্তি: রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং এর উদ্যোগে রোটারি ইন্টারন্যাশনাল ঘোষিত দি রোটারি ফাউন্ডেশন মাস উদযাপন উপলক্ষে আজ চিটাগাং ক্লাবে সেমিনার অনুস্টিত হয়েছে।
ক্লাবের সভাপতি মো: জামাল উদ্দিন সিকদার এর সভাপতিত্বে অনুস্টিত সেমিনারে মূল বক্তা ছিলেন প্রাক্তন রোটারি জেলা গভর্নর ও ফিলিপাইন এর অনারারি কনসাল এম এ আউয়াল, আরও বক্তব্য রাখেন সাবেক ডিস্ট্রিক্ট সেক্রেটারি ও ডিস্ট্রিক্ট লার্নিং ফেসিলিটেটর টীম মেম্বার সিপি মোহাম্মদ শাহজাহান, এডিশনাল এরিয়া ডাইরেক্টর পিপি এমদাদুল আজিজ চৌধুরী, এসিস্ট্যান্ট গভর্নর পিপি প্রফেসর ড.খুরশিদা বেগম, এসিস্ট্যান্ট গভর্নর পিপি ইন্জিনিয়ার আমজাদ হোসেন,এসিস্ট্যান্ট গভর্নর পিপি প্রফেসর ডাঃ আকবর হোসেন ভূইয়া,ভাইস প্রেসিডেন্ট সৈয়দা কামরুন্নাহার, ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ সালাউদ্দিন, সেক্রেটারি মোহাম্মদ বেলাল, ডাইরেক্টর রোটারিয়ান ইকরাম পাশা, রোটারিয়ান জাহাঙ্গীর বাদশা,রোটারিয়ান মনসুর মিয়া,রোটারিয়ান এম এ মতিন, রোটারেক্টর কাউসার প্রমুখ।
পিডিজি এম এ আউয়াল বলেন রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং রোটারি ডিস্ট্রিক্টে একটি ঐতিহ্যবাহী ও স্বনামধন্য ক্লাব। এই ক্লাবের মানবিক কর্মকাণ্ড রোটারির ইমেজ বৃদ্ধিতে ভূমিকা রাখছে। দি রোটারি ফাউন্ডেশন হচ্ছে রোটারি বিশ্বব্যাপি সেবা মূলক কর্মকাণ্ডের মূল ভিত্তি। এই ফাউন্ডেশন পৃথিবী থেকে পোলিও নির্মুলে অনন্য অবদান রেখেছে। তাছাড়া সামাজিক উন্নয়ন, প্রার্কৃতিক বিপর্যয়, দারিদ্র দূরীকরণ, শিক্ষা, মা ও শিশুর স্বাস্থ্য সুরক্ষা, নিরাপদ পানি ও স্যানিটেশন, পরিবেশ সুরক্ষা সহ বিভিন্ন প্রকল্প নিয়ে দি রোটারি ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে যা সকলের নিকট অনুকরণীয়।
image

Leave Your Comments