বিগ ব্যাশ থেকে নাম প্রত্যাহার আফগান রশিদ খানের

Date: 2023-11-23
news-banner
বিগ ব্যাশ লিগের (বিবিএল) আসন্ন আসর থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন রশিদ খান। তার ছোট অস্ত্রোপচার হবে। এ কারণেই বিবিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন এই লেগ স্পিনার।

রশিদকে না পাওয়ার তথ্যটি এক বিবৃতিতে নিশ্চিত করেছে তার দল অ্যাডিলেড স্ট্রাইকার্স। ফ্যাঞ্চাইজিটি জানিয়েছে, ‘ছোট অস্ত্রোপচারের কারণে বিগ ব্যাশের আগামী আসর থেকে নাম প্রত্যাহার করেছেন রশিদ খান।’

লম্বা সময় ধরেই অ্যাডিলেডের হয়ে খেলছেন রশিদ। সাত বছরের এই সময়টায় ট্রাইকার্সদের ঘরের ছেলেতে পরিণত হয়েছেন এই আফগান স্পিনার। তাই আসন্ন আসরে তার অনুপস্থিতি নিশ্চিতভাবে টের পাবে দল।

দলের ম্যানেজার টিম নিয়েলসেন লিখেছেন, ‘রশিদ স্ট্রাইকার্সের অত্যন্ত প্রিয় একজন সদস্য এবং ভক্তদের কাছেও সে প্রিয়। রশিদ আমাদের সঙ্গে সাত বছর ধরে আছে। এই গ্রীষ্মে তাকে সবাই মিস করব। রশিদও অ্যাডিলেড স্ট্রাইকার্সকে খুব ভালোবাসে, আমরা জানি সে বিগ ব্যাশ খেলতে কতটা ভালোবাসে। কিন্তু লম্বা সময় ক্রিকেট মাঠে থাকার জন্য চোটের চিকিৎসা করাতে হবে, আমরা তার পাশে আছি।’

রশিদ ছাড়াও আসন্ন এই আসর থেকে নাম প্রত্যাহার করেছেন আরো একজন ক্রিকেটার। মূলত ঠাসা সূচির চাপ কমাতে এই ফ্যাঞ্চাইজি লিগে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন হ্যারি ব্রুক। এই ইংলিশ ব্যাটার মেলবোর্ন স্টার্সের হয়ে খেলেন।
image

Leave Your Comments