ঐশ্বর্যকেও ধর্ষনের ইচ্ছা প্রকাশ তামিল অভিনেতার

Date: 2023-11-23
news-banner
বিনোদন ডেস্ক: ভারতের দক্ষিণী ছবির অভিনেত্রী তৃষা কৃষ্ণনের উদ্দেশ্যে অশালীন মন্তব্য করে বিতর্কের কেন্দ্রে রয়েছেন দক্ষিণী অভিনেতা মনসুর আলি খান। এবার ‘ধর্ষণ’ সংক্রান্ত মন্তব্যের শিকারের বিষয়ে নাম এলো ঐশ্বর্য রাই বচ্চনেরও।
যদিও কয়েক মাস ধরে বলিপাড়ায় জোর গুঞ্জন চলছে - বচ্চন পরিবারে নাকি চিড় ধরেছে। নিজের ৫০তম জন্মদিন শ্বশুরবাড়ির সদস্যদের ছাড়াই কাটিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। তার পাশে ছিলেন শুধু মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাই। দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের কাউকেই।
এদিকে, সমাজমাধ্যমের পাতাতেও দায়সারা ভাবে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন জুনিয়র বচ্চন অভিষেক। পোশাকশিল্পী মণীশ মালহোত্রা'র দীপাবলির পার্টিতেও ঐশ্বর্য'র পাশে ছিলেন না তিনি। শুধু তাই-ই নয়, দীপাবলির উৎসবেও বাড়ির পুজোয় না থেকে মেয়েকে নিয়ে শহর ছেড়েছিলেন অভিষেক পত্নী। ঐশ্বর্য'র এমন পদক্ষেপে বচ্চন পরিবারে অশান্তির জল্পনা তাই বেড়েছে। এর মধ্যেই সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ল একটি ভিডিও, যাতে এক তামিল অভিনেতা ঐশ্বর্যকে ধর্ষণ করার ‘ইচ্ছা’ প্রকাশ করেছেন!
জানা যায়, দক্ষিণী অভিনেত্রী তৃষা কৃষ্ণনকে উদ্দেশ্য করে কুরুচিকর মন্তব্য করার জন্য গেলো সপ্তাহখানেক ধরে বিতর্কের কেন্দ্রে রয়েছেন দক্ষিণী অভিনেতা মনসুর আলি খান। লোকেশ কনগরাজের ‘লিও’ ছবিতে অভিনয় করলেও তৃষার সঙ্গে কোনও দৃশ্যে দেখা যায়নি অভিনেতা মনসুরকে। এক অনুষ্ঠানে মনসুর বলেন, আগের সব ছবিতে আমি নায়িকাদের তুলে বিছানায় নিয়ে যেতাম। আমি ভেবেছিলাম, তৃষার সঙ্গেও এমন কোনও একটা দৃশ্যে অভিনয় করার সুযোগ পাবো। মনসুরের এই ভিডিও সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ার পরেই ওঠে নিন্দার ঝড়। নিন্দায় শামিল হন দক্ষিণী গায়িকা চিন্ময়ী শ্রীপদাও। মনসুরের মন্তব্যের প্রেক্ষিতে সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিও শেয়ার করেন তিনি। তাতে দেখা যাচ্ছে, তামিল অভিনেতা রাধা রবি বলছেন, আমি যদি তামিল বিনোদন জগতে কাজ না করে বলিউডে কাজ করতাম, তাহলে আমিও ঐশ্বর্য রাইকে ধর্ষণ করার সুযোগ পেতাম। মানে, ঐশ্বর্য'র সঙ্গে তেমন দৃশ্যে অভিনয় করার সুযোগ পেতাম।
জানা গেছে, কয়েক বছর আগের ভিডিও হলেও সমাজমাধ্যমের পাতায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে তা। তৃষাকে নিয়ে মনসুরের আপত্তিকর মন্তব্যের পর জাতীয় মহিলা কমিশনের দাবি মেনে অভিনেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে তামিলনাড়ু পুলিশ। তবে চিন্ময়ী জানান, ওই সময় কেউ রাধা রবির বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার কথা ভাবেনওনি।
image

Leave Your Comments